| |
               

মূল পাতা আরো মুসলিম ঐতিহ্য ধর্মীয় অনুভুতিতে আঘাতের দায়ে মৃণাল কান্তি দাসকে গ্রেফতার দাবি জাতীয় তাফসীর পরিষদ'র


ধর্মীয় অনুভুতিতে আঘাতের দায়ে মৃণাল কান্তি দাসকে গ্রেফতার দাবি জাতীয় তাফসীর পরিষদ'র


রহমত নিউজ     28 December, 2023     10:25 PM    


মুন্সীগঞ্জে নামাজের সময় মিছিল থামাতে বলায় নৌকার প্রার্থী মৃণাল কান্তি দাসের গালিগালাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মহাসচিব হাফেজ মাওলানা মাকসুদুর রহমান, যুগ্ম মহাসচিব শায়খুল হাদীস মুফতী বাকিবিল্লাহ।

আজ এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ-৩ (গজারিয়া-সদর) আসনের নৌকার প্রার্থী এডভোকেট মৃণাল কান্তি দাস নামাজ নিয়ে গালিগালাজ ও অস্রাব্যভাষা ব্যবহার করে মুসলমানের হৃদয়ে চরম আঘাত করেছে। তার এই কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ৯২ ভাগ মুসলমানের দেশে মুসলমানের ইবাদত নামাজ নিয়ে কটাক্ষ করে ক্ষমার অযোগ্য অপরাধ করেছে।

‘মিছিল কইরেন না ভাইয়েরা, নামাজ চলছে। এ কথা শুনে ক্ষিপ্ত হয়ে যান নৌকার এই প্রার্থী। তিনি ওই ব্যক্তিকে ধমক দিয়ে বলেন- ‘ওই বেটা চুপ। ফাডায় লামু একদম।’ এরপর অশালীন ভাষায় স্থানীয় নেতা-কর্মীদের গালিগালাজ করেন।

নেতৃবৃন্দ মৃণাল কান্তি দাসকে ইসলামের উপর আঘাত করায় দায়ে গ্রেফতার করার দাবি জানিয়ে বলেন, ইসলামের প্রতি ন্যুনতম শ্রদ্ধা থাকলে আওয়ামী লীগ অবশ্যই মৃণাল কান্তিকে গ্রেফতার করবে এবং দলীয় পদসহ সকল পদ থেকে বহিস্কার করবে। অন্যথায় এদেশের মুসলমানদেরকে আওয়ামী লীগ করা থেকে বিরত থাকার আহ্বান জানান। মুনাল কান্তিকে দল থেকে বহিস্কারের পাশাপাশি ধর্মীয় অনুভুতিতে আঘাতে দায়ে গ্রেফতার করতে হবে।